২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রচ্ছদ গণমাধ্যম, ধর্ম ও ইসলাম, বিজ্ঞান, ময়মনসিংহ মুসলিম উম্মাহকে একে এম ফখরুল আলম বাপ্পী চৌধুরী পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা।।
১৯, জুলাই, ২০২১, ৯:৫৪ অপরাহ্ণ - প্রতিনিধি:

মুসলিম উম্মাহকে একে এম ফখরুল আলম বাপ্পী চৌধুরী পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা।।

 

তথ্য প্রতিদিন. কমঃ

মুসলিম উম্মাহ কে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন

সম্পাদক ও প্রকাশক দৈনিক মাটিও মানুষ সভাপতি ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব মহাপরিচালক গণমাধ্যম গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট,
একে এম ফখরুল আলম বাপ্পী চৌধুরী

তিনি বলেন- আনন্দ ও ত্যাগের অনন্য মহিমায় উদ্ভাসিত পবিত্র ঈদ-উল-আযহা। পবিত্র এই দিনে আমরা কোরবানির মাধ্যমে তাকওয়ার বহিঃপ্রকাশ ঘটিয়ে থাকি। পাশাপাশি মহান আল্লাহ রাব্বুল আলামিনের সন্তুষ্টি অর্জন এবং মানুষ হিসেবে শ্রেষ্ঠত্ব ঘোষণা করে সবার মধ্যে আনন্দ ভাগাভাগি করি।
মানুষে মানুষে মহামিলনের এই মহা-আনন্দের দিন উপলক্ষে মুসলিম উম্মাহর সবাইকে জানাই পবিত্র ঈদ মোবারক।
ঈদের শুভেচ্ছা ও মোবারকবাদ জানাই

আমার পক্ষ থেকে গ্রহণ করুন- ঈদের শুভেচ্ছা।
পবিত্র কোরআনের সুরা হজ্ব এর ৩৭নং আয়াতে বলা হয়েছে- ‘আল্লাহতায়ালার দরবারে কোরবানীর পশুর মাংস কিংবা রক্ত কিছুই পৌঁছায় না, বরং তোমাদের তাকওয়া তাহার কাছে পৌঁছায়। এভাবেই তিনি এগুলোকে তোমাদের অধীন করে দিয়েছেন যেন তোমরা আল্লাহর শ্রেষ্ঠত্ব ঘোষণা করতে পারো-এজন্য যে, তিনি তোমাদের পথ দেখিয়ে দিয়েছেন। আর সুসংবাদ দাও সৎকর্মপরায়ণদের।’
এবার আমাদের মাঝে এক ভিন্ন প্রেক্ষাপটে ঈদ-উল-আযহা এসেছে। বিশ্বজুড়ে মহামারি করোনা ভাইরাসের থাবা। বাংলাদেশেও এ অদৃশ্য শত্রুর আক্রমণ। প্রতিদিনই আক্রান্ত হওয়া মানুষের সংখ্যা বাড়ছে। অনেকে মৃত্যুবরণ করছেন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ পরিস্থিতিতে জনকল্যাণমুখী নানা পদক্ষেপ নিয়েছেন। ঘোষণা করেছেন নানা প্রণোদনা। ফলে গরিব দুখী মানুষের মুখে হাসি ফুটেছে। আমার বিশ্বাস, করোনাভাইরাস মহামারির সব অন্ধকার কাটিয়ে ঈদ-উল-আযহা সবার মাঝে আনন্দ বয়ে আনবে।
কোভিড-১৯ এর উদ্ভূত দুর্যোগময় পরিস্থিতি কাটিয়ে উঠতে আমাদের ধৈর্য্য, সাহস ও শক্তি প্রয়োজন। আসুন, আমরা মহান আল্লাহর কাছে প্রার্থনা করি যে, তিনি যেন আমাদের সেই তাওফিক দেন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেশ ও প্রবাসে যারা মৃত্যুবরণ করেছেন আমি তাদের আত্মার মাগফিরাত/শান্তি কামনা করছি।

স্বাস্থ্যবিধি মেনে চলুন, সুরক্ষিত থাকুন। দূরত্ব বজায় রেখে ঈদ জামাতসহ প্রয়োজনীয় কাজকর্ম করি। সবাইকে আবারও জানাই পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা। ঈদ মোবারক।

শুভেচ্ছান্তে-

সম্পাদক ও প্রকাশক দৈনিক মাটিও মানুষ সভাপতি ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব মহাপরিচালক গণমাধ্যম গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট,
একে এম ফখরুল আলম বাপ্পী চৌধুরী